রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

নেশনস লিগের জন্য ইতালির স্কোয়াড ঘোষণা

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩

এফএনএস স্পোর্টস: উয়েফা নেশন্স লিগের ফাইনালসের জন্য ২৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন ইতালি জাতীয় দলের কোচ রবার্তো মানচিনি। ইউরো চ্যাম্পিয়ন ইতালি আগামী ১৫ জুন শেষ চারের লড়াইয়ে স্পেনকে মোকাবেলা করবে। আজ্জুরিরা যদি জিততে পারে তবে ফাইনালে ক্রোয়েশিয়া ও নেদারল্যান্ডের মধ্যে বিজয়ীর মুখোমুখি হবে। ইন্টার মিলান ও ফিওরেন্টিনার কোনো খেলোয়াড়কে স্কোয়াডে রাখেননি মানচিনি। এই দুটি দল আগামী সপ্তাহে চ্যাম্পিয়নস লিগ ও কনফারেন্স লিগের ফাইনাল খেলতে মাঠে নামছে। যে কারণে মানচিনির দলের নিয়মিত মিডফিল্ডার ইন্টারের নিকোলো বারেলা বাদ পড়েছেন। ইনজুরির কারণে বাদ পড়েছেন আটালান্টা ডিফেন্ডার গিওর্গিও স্কালভিনি ও এসি মিলানের মিডফিল্ডার সান্দ্রো টোনালি। প্রথমবারের মত ইতালি দলে ডাক পেয়েছেন লিস ডিফেন্ডার ফেডেরিকো বাশিরোত্তো। ল্যাজিওর দুই ফরোয়ার্ড সিরো ইমোবিল ও মাত্তিয়া জাকাগনি যথাক্রমে গত বছরের সেপ্টেম্বর ও জুনের পর প্রথমবারের মত দলে ফিরেছেন। আগামী সোমবার উয়েফার কাছে ২৩ সদস্যের চ‚ড়ান্ত দল পাঠাতে হবে ইতালিকে।
একনজরে ইতালি স্কোয়াড
গোলরক্ষক : গিয়ানলুইজি ডোনারুমা, এ্যালেক্স মেরেত, গুগলিয়েরমো ভিকারিও।
ডিফেন্ডার : ফেডেরিকো বাশিরোত্তো, লিওনার্দো বনুচ্চি, আলেহান্দ্রো বুনগিয়োর্নো, গিওভান্নি ডি লোরেঞ্জো, আলেহান্দ্রো ফ্লোরেঞ্জি, ফেডেরিকো গাত্তি, লিওনার্দো স্পিনাজ্জোলা, রাফায়েল টোলোয়ি।
মিডফিল্ডার : ব্রায়ান ক্রিস্টান্টে, ডেভিড ফ্রাত্তেসি, জর্জিনহো, ম্যানুয়েল লোকাতেল্লি, লোরেঞ্জো পেলেগ্রিনি, মাত্তেও পেসিনা, মার্কো ভেরাত্তি, নিকোলো জানিয়োলো।
ফরোয়ার্ড : ডোমেনিকো বেরার্ডি, ফেডেরিকো চিয়েসা, উইলফ্রিড জিনোনটো, সিরো ইমোবিলে, গিয়াকোমো রানপাডোরি, মাতেও রেতেগুই, মাত্তিয়া জাকাগনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com