বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
‘মে দিবস’ শ্রমিকদের মর্যাদা ব্যতীত দেশ-জাতির উন্নয়ন সম্ভব নয় মার্কিন রনতরিতে হুতিদের ড্রোন হামলা আগুন ঝরা তাপদাহ নানান ধরনের রোগ ছড়াচ্ছে মসলা যুক্ত ভারী খাবার গ্রহণ না করার পরামর্শ চিকিৎসকদের ডাঃ শরিফুল ইসলাম সহযোগী অধ্যাপক হিসেবে পদোন্নতি পেলেন জিরো পয়েন্ট রুপালী ব্যাংকর নতুন শাখা উদ্বোধন ৮ দলীয় ক্রিকেট টুর্নামেন্টে ফতেপুর ইয়ংস্টার ক্লাব চ্যাম্পিয়ন সাতক্ষীরায় বিআরটিএ মোবাইল কোর্ট অব্যাহত নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে নির্বাচন কমিশনার আহসান হাবিব খান জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সেমিনার অনুষ্ঠিত শ্যামনগরে তাপ প্রবাহজনিত পীড়ন প্রতিরোধে প্রাণিসম্পদ ব্যবস্থাপনায় করণীয় বিষয়ে জনসচেতনা সভা অনুষ্ঠিত

উইন্ডিজ দলে ফিরলেন পল-মোটি

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ১৩ মে, ২০২৩

এফএনএস স্পোর্টস: প্রায় এক বছর পর ওয়ানডে দলে ফিরলেন কিমো পল ও গুডাকেশ মোটি। এই দুইজনকে রেখে বিশ্বকাপ বাছাই ও এর আগে অনুষ্ঠেয় সংযুক্ত আরব আমিরাত সিরিজের স্কোয়াড সাজিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ানরা শুক্রবার আলাদা দুটি দল ঘোষণা করে। যেখানে রাখা হয়েছে ১৫ জন করে ক্রিকেটার। জিম্বাবুয়েতে বিশ্বকাপ বাছাইয়ের লড়াই শুরু আগামী জুনে। এর আগে প্রস্তুতির জন্য আমিরাতের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে ওয়েস্ট ইন্ডিজ। পেস বোলিং অলরাউন্ডার পল ক্যারিয়ারের ২৩ ওয়ানডের সবশেষটি খেলেন গত বছরের জুলাইয়ে, ভারতের বিপক্ষে। ওই সিরিজেই নিজের সবশেষ ওয়ানডে খেলেন বাঁহাতি স্পিনার মোটিও। এই সংস্করণে এখন পর্যন্ত ৪ ম্যাচ খেলার অভিজ্ঞতা হয়েছে তার। এরপর চোটে পড়েন দুইজনই। আগের মতোই দলের বাইরে আছেন শিমরন হেটমায়ার। আমিরাত সিরিজের দলে জায়গা পেয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা বাঁহাতি ব্যাটসম্যান অ্যালিক অ্যাথানেজ, অলরাউন্ডার ক্যাভাম হজ ও আকিম জর্ডান। ওয়ানডের আঙিনায় পা রাখার অপেক্ষায় থাকা ডমিনিক ড্রেকসও আছেন। দুই জায়গায়ই দলকে নেতৃত্ব দেবেন শেই হোপ। আমিরাত সিরিজে তার সহকারী হিসেবে থাকবেন ব্র্যান্ডন কিং ও বিশ্বকাপ বাছাইয়ে রভম্যান পাওয়েল, যিনি এখন আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন। পাওয়েল ছাড়াও ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ বাছাইয়ের দলের জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, কাইল মেয়ার্স, নিকোলাস পুরান ও রোমারিও শেফার্ড খেলছেন আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে। জিম্বাবুয়ে যাওয়ার আগে তাদের সবাইকে স্বল্প সময়ের জন্য ওয়েস্ট ইন্ডিজে ফেরার অনুমতি দেওয়া হয়েছে। ভারতের মাটিতে অনুষ্ঠেয় বিশ্বকাপে সরাসরি খেলবে স্বাগতিকসহ সুপার লিগের শীর্ষ আট দল। কিন্তু ওয়েস্ট ইন্ডিজ সুপার লিগ শেষ করেছে নবম স্থানে থেকে। ২৪ ম্যাচ খেলে তাদের জয় কেবল ৯টিতে, পয়েন্ট ৮৮।
সংযুক্ত আরব আমিরাত সফরের ওয়েস্ট ইন্ডিজ দল: শেই হোপ (অধিনায়ক), ব্র্যান্ডন কিং (সহ-অধিনায়ক), অ্যালিক অ্যাথানেজ, শামার ব্রæকস, ইয়ানিক কারিয়াহ, কেসি কার্টি, রোস্টন চেইস, ডমিনিক ড্রেকস, ক্যাভাম হজ, আকিম জর্ডান, গুডাকেশ মোটি, কিমো পল, রেমন রিফার, ওডিন স্মিথ, ডেভন থমাস।
বিশ্বকাপ বাছাইয়ের ওয়েস্ট ইন্ডিজ দল: শেই হোপ (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহ-অধিনায়ক), শামার ব্রæকস, ইয়ানিক কারিয়াহ, কেসি কার্টি, রোস্টন চেইস, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মেয়ার্স, গুডাকেশ মোটি, কিমো পল, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com