শনিবার, ০৬ জুলাই ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেবহাটায় কৃষি উপকরন ও বাইসাইকেল বিতরন করলেন আ,ফ,ম রুহুল হক এম.পি বীরমুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শাহজাহান মাষ্টারের ৩১তম মৃত্যু বার্ষিকী পালনের প্রস্তুতি সভা হিজবুল্লাহর হামলায় ইসরাইল সেনা কর্মকর্তা নিহত আইএসইডি সচিব আবুল কাশেম মো: মহিউদ্দিনের সাথে জেলা নাগরিক অধিকার উন্নয়ন সমন্বয় কমিটির মত বিনিময় পূর্ব শত্রুতার জেরে কৃষকলীগ নেতাকে কুপিয়ে হত্যা কৃষকদের মাঝে বিনামূল্যে রাসায়নিক সার ও নারিকেলের চারা বিতরণ কপিলমুনিতে বাৎসরিক ঞ্জাতী ভোজ অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যানের উপস্থিতে সন্তোষ প্রকাশ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে মহিলা এমপি লায়লা পারভীন সেজুতির সাথে শুভেচ্ছা বিনিময় পাইকগাছায় জনপ্রিয়তা পাচ্ছে ওলকচু চাষ আশাশুনির খাজরা ও সদর ইউপির উপ নির্বাচনে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ

কেশবপুরে প্রবাসী স্বামী বাড়িতে ফেরার খবর পেয়ে স্ত্রীর আত্মহত্যা

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ৩ জুলাই, ২০২৪

কেশবপুর প্রতিনিধি ॥ কেশবপুরে বিদেশ থেকে স্বামী বাড়িতে ফিরে আসার খবর পেয়েই আয়েশা বেগম (১৯) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। গত রবিবার (৩০ জুন) রাতে উপজেলার আলতাপোল গ্রামের ঢালীপাড়ায় ঘটনাটি ঘটেছে। সে উপজেলার কোমরপোল গ্রামের প্রবাসী আব্দুর রহমান খার স্ত্রী। আত্মহত্যার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যার মামলা নং-২৩। থানা ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার আলতাপোল গ্রামের জালাল উদ্দীনের মেয়ে আয়শা বেগমের সহিত ৭/৮ মাস আগে কোমরপোল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুর রহমানের বিবাহ হয়। বিবাহের ৩ মাস পর জামাই আব্দুর রহমান মালয়েশিয়ায় চলে যায়। সেই থেকে মেয়ে তার পিতার বাড়িতে অবস্থান করে আসছে। চলতি ১ জুলাই জামাই আব্দুর রহমান বিদেশ থেকে বাড়িতে আসার কথা থাকে। সেই কারণে প্রবাসীর শশুর তার মেয়েকে জামাইয়ের বাড়িতে নিয়ে যাওয়ার জন্য গত ৩০ জুন বিকালে প্রস্তুতি গ্রহণ করেন। মেয়েকে কাপড়চোপড় গুছিয়ে নেওয়ার কথা বলে পিতা বাড়ি থেকে বের হয়ে রাস্তায় এসে দাঁড়িয়ে থাকে। মেয়ের আসার বিলম্ব দেখে পিতা বাড়িতে প্রবেশ করে দেখে তার মেয়ে শয়নকক্ষে বাঁশার আড়ার সাথে নিজের ব্যবহৃত ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলে আছে। ওইসময় পিতা মেয়ের গলার পেচানো ওড়না খুলে নিচে নামিয়ে ফেলেন এবং ডাকচিৎকার করতে থাকে। তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আয়শাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক বিভিন্ন পরীক্ষা-নিরিক্ষার পর তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
মৃত্যুর বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলমগীর বলেন, গলায় ফাঁস দেওয়া ওই গৃহবধূকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, গলায় ফাঁস দিয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের স্বজনদের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com