মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভয়াবহ লোডশেডিংয়ে অতিষ্ঠ পাইকগাছাবাসী নর্দার্ন ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজি খুলনা-র প্রতিষ্ঠাতা উপাচার্য অধ্যাপক ড. আবু ইউসুফ মো: আবদুল্লাহ-র আইবিএর নতুন ডিরেক্টর হিসাবে যোগদান আশাশুনিতে এইচএসসি ও সমমানের পরীক্ষায় ১ম দিনে অনুপস্থিত ২৫ পরীক্ষার্থী আশাশুনিতে গরু ও গোখাদ্য বিতরণ আশাশুনিতে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে দপ্তরী কল্যাণ সমিতির ফুলেল শুভেচ্ছা কয়রায় উপজেলা পর্যায়ে নাগরিক সংলাপ দেশের উন্নয়নে অর্থনৈতিক শুমারি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে -সিটি মেয়র খুলনায় বাল্যবিবাহ নিরোধ বিষয়ক সচেতনতামূলক সভা অনুষ্ঠিত মহানায়কের সঙ্গে নিসচা ডুমুরিয়া উপজেলা শাখার সৌজন্য সাক্ষাৎ ডুমুরিয়ার খামারিদেরকে তালা উপজেলার গরু মোটা তাজাকরণ খামার পরিদর্শন

তালায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খলিলনগর চ্যাম্পিয়ন

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় শনিবার, ২৯ জুন, ২০২৪

স্টাফ রিপোর্টার ঃ তালায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) এর সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বিকালে তালা উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে গতকাল বিকালে তালা ব্রজেন দে সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য লায়লা পারভীন সেজুঁতি। খেলায় প্রধান অতিথি লায়লা পারভীন সেজুঁতি তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে এই যুব সমাজকে এগিয়ে আসতে হবে। আজকের যুবকরা আগামী দিনের ভবিষৎ। সেই সাথে মাদক ও জুয়া মুক্ত স্মার্ট বাংলাদেশ গড়তে যুবকদের শিক্ষা ও খেলাধুলায় মনোনিবেশ করতে হবে। তবেই গড়ে উঠবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স¥াট বাংলাদেশ।
খেলা শেষে প্রধান অতিথি লায়লা পারভীন সেজুঁতি এমপি ঐচ্ছিক ফান্ড থেকে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে অনুদানের অর্থ বিতরণ ও গাছের চারা বিতরণ করেন। উপজেলা নির্বাহী অফিসার আফিয়া শারমিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তালা থানার (ওসি) মো: মমিনুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ এনামুল ইসলাম। উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সাধারণ সম্পাদক সাবাদিক মীর জাকির হোসেনে সঞ্চলনায় উপস্থিত ছিলেন, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, খলিলনগর ইউপি চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি কাজী মারুফ, বিধান চন্দ্র সাধু, খেলায় তালা সদর ইউনিয়ন ফুটবল একাদশকে ০-১ গোলের ব্যবধানে খলিলনগর ইউনিয়ন ফুটবল একাদশ চাম্পিয়ন হন। রেফারীর দায়িত্ব পালন করেন মীর কাইয়ুম ইসলাম ডাবলু, সহকারী রেফারী শেখ হাবিবুর রহমান হাবিব, মো: আসাদুল ইসলাম। খেলা শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হন তালা সদরের মো: শাওন, সেরা গোলা দাতা তালা সদরের মো: আলী হাসান। ধারভাষ্যকারের দায়িত্ব পালন করেন, শিক্ষক জাহাঙ্গীর হাসান ও প্রধান শিক্ষক রেহেনা আক্তার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com