শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেবহাটার বীর মুক্তিযোদ্ধা আবু মুছার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন ইসরাইল হামাসের বিশভাগ সক্ষমতা ও ধ্বংস করতে পারেনি শ্যামনগরে ঘূর্ণিঝড় বিষয়ক গনসচেতনামূলক মহড়া অনুষ্ঠিত শ্যামনগরে অসহায় দুস্থ ও হতদরিদ্র নারী কর্মীদের মাঝে সেলাই মেশিন বিতরণ ক্রেতা সাধারণ জিম্মি ব্যবসায়ীদের হাতে———– কপিলমুনিতে গলাকাটা দরে কেজিতে তরমুজ বিক্রয় বড়দলে উন্নয়ন প্রচেষ্টার উদ্যোগে সুরক্ষা সেবা প্রদান আশাশুনি তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও বৃষ্টির প্রার্থনা করে ইসতেসকার নামাজ আদায় আশাশুনিতে বীর মুক্তিযোদ্ধা হাফিজের রাস্ট্রীয় মর্যাদায় দাফন আশাশুনিতে বৃষ্টি জন্য ইস্তেস্কার নামাজ আদায় পাটকেলঘাটায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

পাইকগাছায় বিদ্যালয়ের সভাপতি কর্তৃক প্রধান শিক্ষক লাঞ্ছিতঃ প্রতিবাদ সভা অনুষ্ঠিত

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

পাইকগাছা প্রতিনিধি \ খুলনার পাইকগাছায় রাড়ুলী ভুবন মোহিনী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত পূর্বক কান ধরে বিদ্যালয় থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে। অভিযোগে প্রকাশ, উপজেলার রাড়ুলীতে বিজ্ঞানী আচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের মায়ের নামে প্রতিষ্ঠিত বাংলাদেশের প্রথম নারী শিক্ষা প্রতিষ্ঠান ভুবনমোহিনী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম কুমার ঘোষকে বিদ্যালয়ের সভাপতি আরশাদ আলী বিশ্বাস শিক্ষক-কর্মচারী পদে নিয়োগ দেওয়ার জন্য সভা আহ্বান করতে বলে আসছেন। কিন্তু আদালতে কমিটি সংক্রান্তে মামলা চলমান থাকায় তিনি সভা আহ্বান করতে অসম্মতি জানিয়ে আসছেন। এ কারণে ক্ষিপ্ত হয়ে সোমবার বিদ্যালয় চলা কালীন বহিরাগত কিছু যুবক ছেলেদের নিয়ে সভাপতি বিদ্যালয়ে প্রবেশ করে পুনরায় সভা আহ্বানের কথা বললে প্রধান শিক্ষক ইউএনও ও শিক্ষা কর্মকর্তার সঙ্গে কথা বলে পরে সিদ্ধান্ত জানাবেন বলে জানান।
একথা বলার পর সভাপতি বলেন, আমি যেভাবে বলবো সেভাবে কাজ করতে হবে, না হলে চাকরি ছেড়ে দেন। এ সময় রেজুলেশন খাতা ও নোটিশ বহি চাইলে তা না দেওয়ায় প্রধান শিক্ষক গৌতম কুমার ঘোষকে লাঞ্চিত পূর্বক কান ধরে চেয়ার থেকে উঠিয়ে গলা ধাক্কা দিয়ে বের করে দেন। প্রধান শিক্ষক গৌতম ঘোষ ঐ দিন পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম বরাবর লিখিত অভিযোগ দেন। এ বিষয়ে সভাপতি বলেন, একজন প্রধান শিক্ষকের সাথে এমন ঘটনা ঘটানোর প্রশ্নই উঠেনা। তবে রেজুলেশন খাতা চাওয়া হয়েছে এটা সঠিক। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম বলেন, অভিযোগ পেয়েছি এবং উভয় পক্ষেকে নিয়ে মঙ্গলবার সকালে আমার দপ্তরে সমাধানের জন্য বসেছিলাম। সভাপতি ঘটনার কথা অস্বীকার করলেও প্রধান শিক্ষক তার বক্তব্যে অনড় ছিলেন। তাই বিষয়টি সমাধান করা সম্ভব হয়নি। বিষয়টি জেলা শিক্ষা অফিসার তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। এ ঘটনায় লজ্জিত শিক্ষক সমাজ। সর্বস্তরে ক্ষোভ ছড়িয়ে পড়ে। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি গতকাল পাইকগাছা সদরে প্রতিবাদ সভার আয়োজন করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com