শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
প্রাণিসম্পদের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর এবার ইসরাইলের সেনা ঘাটিতে হিজবুল্লাহর হামলা প্রতাপনগর গ্যাস লাইট বিস্ফোরণে অগ্নিকাণ্ড প্রাণে রক্ষা পেলেন গবাদি পশু। কালীগঞ্জের দিনব্যাপী সার্বজনীন বাসন্তী পূজা কালিগঞ্জ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সাতক্ষীরায় পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ শ্যামনগরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করলেন এমপি আতাউল হক দোলন শ্যামনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন পরানপুরে বিশ্বের সকল জীবের শান্তি ও মঙ্গল কামনায় সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত শ্যামনগরে জাহিদ হজ্ব গ্রুপের ফ্রি ওমরাহ লটারী ড্র অনুষ্ঠিত

বিশ^ শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

খুলনায় বিশ^ শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার দুপুরে জেলা শিশু একাডেমিতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদিকুর রহমান খান। খুলনা জেলা প্রশাসন, জেলা শিশু একাডেমি, জেলা মহিলা বিষয়ক দপ্তর, জেজেএস ও ইসলামিক রিলিফ বাংলাদেশ যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা বিশ^বিদ্যালয়ের সহকারী অধ্যাপক শেখ সাদি ভূঞা, ইসলামিক রিলিফ বাংলাদেশ খুলনা এর সিনিয়র প্রজেক্ট অফিসার মোঃ জাকারিয়া ও জেজেএস’র পরিচালক (প্রোগ্রাম) এমএম চিশতি। স্বাগত জানান জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো: আবুল আলম।
অতিথিরা বলেন, শিশুদের শিক্ষিত ও ভাল মানুষ হিসেবে তৈরি করতে হবে। শিশুদের পরিপূর্ণ বিকাশের লক্ষ্যে তাদের মধ্যে শৈশব থেকেই দেশপ্রেম ও মানবিক গুণাবলির উন্মেষ ঘটাতে হবে। শিশুর অধিকার রক্ষায় সকলকে এগিয়ে আসতে হবে। তাদের অবহেলা করার কোন সুযোগ নেই। এরাই আগামী দিনে সকল ক্ষেত্রে নেতৃত্ব দেবে।
অনুষ্ঠানে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।-তথ্য বিবরণী

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com