শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
প্রাণিসম্পদের উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর এবার ইসরাইলের সেনা ঘাটিতে হিজবুল্লাহর হামলা প্রতাপনগর গ্যাস লাইট বিস্ফোরণে অগ্নিকাণ্ড প্রাণে রক্ষা পেলেন গবাদি পশু। কালীগঞ্জের দিনব্যাপী সার্বজনীন বাসন্তী পূজা কালিগঞ্জ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সাতক্ষীরায় পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ শ্যামনগরে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করলেন এমপি আতাউল হক দোলন শ্যামনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন পরানপুরে বিশ্বের সকল জীবের শান্তি ও মঙ্গল কামনায় সনাতন ধর্ম সভা অনুষ্ঠিত শ্যামনগরে জাহিদ হজ্ব গ্রুপের ফ্রি ওমরাহ লটারী ড্র অনুষ্ঠিত

শ্যামনগরে গাঁজা ও সরকারি সুখী বড়িসহ ৩ ব্যাক্তি গ্রেফতার

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৪ জুন, ২০২৩

বিশেষ প্রতিনিধি।।

শ্যামনগর উপজেলায় গাঁজা ও বিপুল পরিমাণ সরকারি সুখী বড়িসহ ৩ ব্যাক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে পুলিশের একটি দল মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয়ের সময় উপজেলার ভুরুলিয়া রামগোবিন্দপুর গ্রামের মুনছুর মিস্ত্রী’র পুত্র একাধিক মাদক মামলার আসামি কুখ্যাত মাদকসম্রাট রিপন তরফদার এবং ক্রয়-বিক্রয় সম্পূর্ণরূপে নিষিদ্ধ সরকারীভাবে হাসপাতালে সরবরাহকৃত মহিলাদের ব্যবহারের জন্য জন্মনিয়ন্ত্রণ সুখী বড়ি ভারতে পাচারের সময় উপজেলার দক্ষিণ কৈখালী গ্রামে মফিজুর রহমানের বাড়ীতে তল্লাশি চালিয়ে সুখী বড়ি উদ্ধারপূর্বক জব্দ করে। এসময় তল্লাশী করে ৪লাখ ২০হাজার পিচ সুখী বড়ি জব্দ করে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে আন্তদেশীয় সিন্ডিকেট চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে পুলিশ দল।
আটককৃতরা হলেন পশ্চিম কৈখালী গ্রামে শামসুর গাজীর পুত্র ইসরাফিল গাজী ও আব্দুল জব্বার গাজীর পুত্র মোঃ মোজাম গাজী। এবিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ নূরুল ইসলাম বাদল দৈনিক দৃষ্টিপাতকে জানান, মাদক ক্রয়-বিক্রয় ও সুখী বড়ি ভারতে পাচারের খবর গোপনে জানতে পেরে পুলিশদল তাৎক্ষনিক ঘটনাস্থলে অভিযান চালিয়ে তিন ব্যক্তিকে হাতে নাতে আটক করে। মালামাল সহ আসামীদের সাতক্ষীরা আদালতে পাঠানো হয়েছে।

ছবি।। শ্যামনগর থানা পুলিশের হাতে গ্রেফতারকৃত গাঁজা ও বিপুল পরিমাণ সরকারি সুখী বড়ি সহ আটককৃত রিপন তরফদার, ইসরাফিল গাজী ও মোঃ মোজাম গাজী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com