শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় ১ ভ্যান চালকের করুন মৃত্যু সাতক্ষীরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শোভাযাত্রা ও আলোচনা সভা শ্যামনগরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত কদমতলা পি ডি কে মিতালী সংঘের উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত আবারও ছড়িয়ে পড়েছে তাপদাহ ঃ আবহাওয়ার সুখবর নেই হামাসের হামলায় বার দখলদার সেনা নিহত ঃ আহত পঞ্চাশ খানপুর ছিদ্দিকীয়া এতিমখানা পরিদর্শন করলেন উপজেলা নির্বাহি কর্মকর্তা প্রতাপনগরে ২ দিন ব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল বিষ্ণুপুর ২দিন ব্যাপি মাহফিল সম্পন্ন কবি মানিক ঘোষের পিতা-মাতার স্মারণে বিশেষ প্রার্থনা

সাতক্ষীরায় জমতে শুরু করেছে বানিজ্য মেলা \ দর্শনার্থীদের আকর্ষন বাড়াতে রাখা হয়েছে বাহারী সামগ্রী

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ১১ জুন, ২০২৩

স্টাফ রিপোর্টার ঃ সাতক্ষীরায় জমতে শুরু করেছে শিল্প ও বাণিজ্য মেলা। সাতক্ষীরায় চেম্বার অব কমার্সের আয়োজনে সাতক্ষীরা সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মেলায় তৃতীয় দিনে মেলা প্রাঙ্গনে ঘুরে দেখা গেছে ক্রেতা সাধারন বিভিন্ন স্টলে থেকে পছন্দের পন্য সংরক্ষন করছেন। পাশাপাশি দর্শনার্থীদের মেলার স্টলে সাজানো বিভিন্ন পণ্য সামগ্রী সহকর্মিদের সাথে ঘুরে ঘুরে দেখছেন। মেলায় দর্শনার্থীদের আকর্ষন বাড়াতে স্থাপন করা হয়েছে পানির ফোয়ারা। শিশুদের বিনোদনের রাখা ড্রাগন ট্রেন ও মন মাতানো দৌলনার নৌকা। এখানেই শেষ নই মেলার আকর্ষন বৃদ্ধির জন্য রাখা হয়েছে অত্যাধনিক মানের নাগর দৌলা। শিশু, বৃদ্ধ, নারী সহ সব বয়সের মানুষ ঝুকছে নাগর দৌলায় দৌল খাওয়ার জন্য। ইহা ছাড়া মেলায় দর্শনার্থীদের উপস্থিতি বাড়ানোর জন্য রাখা হয়েছে বিভিন্ন পণ্য সামগ্রী স্টল। বিশেষ করে কোকারিজ, ঘরের শোভা বর্ধনের জন্য ফুল কর্নার, নারীদের আকর্ষন বাড়াতে রাখা হয়েছে জুয়েলারির দোকান ও মনোহারী সামগ্রী। তবে মেলায় আগতদের খাদ্য আকর্ষনের জন্য রয়েছে টক, ঝাল, সম্বলিত ঢাকা ফুড ভ্যালী। এখানেই শেষ নই নারী পুরুষ সহ সব বয়সের মানুষের লোভনীয় স্বাদের জন্য পরশা সাজিয়েছেন বাহারী আচার সামগ্রী। মেলার মানুষের মনোরঞ্জনের জন্য সংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি টিকেট মূল্য হিসাবে গ্রহনকৃত অর্থেই দেওয়া হচ্ছে বিভিন্ন আকর্ষনীয় পুরস্কার।
ঢাকা থেকে আগত বরকত স্টীল হাউজের প্রোপাইটার বরকত আলী দৃষ্টিপাতকে জানান,সবেমাত্র মেলা শুরু হয়েছে। আবহাওয়া স্বাভাবিক থাকলে মেলা জমজমাট হবে। দর্শনার্থীদের মন কাড়তে সকল পণ্য সামগ্রী রাখা হয়েছে। মেলার পরিচালনা পরিষদের সদস্য বাদল হোসেন দৃষ্টিপাতকে জানান, এই মেলা এক মাস ব্যাপী চলবে। মানুষের আকর্ষন বাড়াতে সব ধরনের ব্যবস্থা রাখা হয়েছে। বেশ কিছু স্টল এখনো ফাঁকা রয়েছে। আগামী দুই এক দিনের মধ্যে সেগুলো পরিপূর্ণ স্টলে পরিনত হলে মেলার আকর্ষন আরো বৃদ্ধি পাবে। মেলাটি সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য আমরা সকল প্রস্তুতি গ্রহন করেছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com