শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪১ অপরাহ্ন

সাফে ৩৫ সদস্যের প্রাথমিক দলে এখন ৩০ ফুটবলার

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় রবিবার, ৪ জুন, ২০২৩

এফএনএস স্পোর্টস: সাফ চ্যাম্পিয়নশিপের ৩৫ সদস্যের প্রাথমিক দলকে ৩০ জনে নামিয়ে এনেছেন হাভিয়ের কাবরেরা। ডাক পাওয়া ৩০ ফুটবলারকে নিয়ে আজ রোববার থেকে শুরু হচ্ছে আবাসিক ক্যাম্প। সন্ধ্যা ছয়টায় রাজধানীর একটি হোটেলে রিপোর্টিং করবেন ফুটবলাররা। বসুন্ধরা কিংস অ্যারেনায় আগামী ১০ জুন পর্যন্ত অনুশীলন করবে বাংলাদেশ দল। চ‚ড়ান্ত দল হবে ২৩ জনকে নিয়ে। আগামী ১৫ জুন কম্বোডিয়ার বিপক্ষে তাদের মাঠে একটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ। সেখান থেকে সরাসরি ভারতের বেঙ্গালুরুতে যাবে হাভিয়ের কাবরেরার দল। ২১ জুন থেকে শুরু হবে এবারের সাফ চ্যাম্পিয়নশিপ। এর আগে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিলেন হাভিয়ের কাবরেরা। সেই দল থেকে বাদ পড়েছেন শেখ রাসেল ক্রীড়া চক্রের মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, আবাহনীর ফরোয়ার্ড মেহেদি হাসান রয়েল, মোহামেডানের ডিফেন্ডার হাসান মুরাদ, বসুন্ধরা কিংসের ডিফেন্ডার ইয়াসিন আরাফাত এবং শেখ জামালের মিডফিল্ডার আবু সাইদ। শুরুতে ৩৫ সদস্যের প্রাথমিক দলে থাকলেও ইনজুরির কারণে ছিটকে গেছেন ডিফেন্ডার সাদউদ্দিন এবং ফরোয়ার্ড মতিন মিয়া। তাদের পরিবর্তে দলে ঢুকেছেন বসুন্ধরা কিংসের মিডফিল্ডার শেখ মোরসালিন এবং মোহামেডানের ফরোয়ার্ড সাজ্জাদ হোসেন।
ক্যাম্পে ডাক পাওয়া ৩০ ফুটবলার:
গোলরক্ষক : আনিসুর রহমান জিকো, মিতুল মারমা, শহিদুল আলম ও শ্রাবণ।
ডিফেন্ডার : কাজী তারিক রায়হান, ইসা ফয়সাল, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মন, মেহেদি হাসান মিঠু, রহমত মিয়া, ও আলমগীর মোল্লা।
মিডফিল্ডার : মাশুক মিয়া জনি, সোহেল রানা (কিংস), মজিবুর রহমান জনি, সোহেল রানা (আবাহনী) শাহরিয়ার ইমন, রবিউল হাসান, জামাল ভ‚ঁইয়া, শেখ মোরসালিন ও মোহাম্মদ হৃদয়।
ফরোয়ার্ড : রাকিব হোসেন, সুমন রেজা, সাজ্জাদ হোসেন, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, মোহাম্মদ ইব্রাহিম, রফিকুল ইসলাম ও আমিনুর রহমান সজীব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com