সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
দেশের সব প্রতিষ্ঠান ধ্বংস করে গেছে হাসিনার স্বৈরতন্ত্র: কূটনীতিকদের ইউনূস ভারতে নারী চিকিৎসককে ধর্ষণ-হত্যার প্রতিবাদে শাটডাউন কর্মসূচির ঘোষণা চিকিৎসকদের নলতা আহসানিয়া মিশন রেসিডেনসিয়াল কলেজের অধ্যক্ষের দুর্নীতি ॥ উত্তাল নলতা ॥ শিক্ষক কর্মচারীরা মতবিনিময় করলেন ডাঃ শহিদুল আলম ও চেয়ারম্যান আজিজুর রহমানের সাথে মহামারীর দ্বারপ্রান্তে গাজা আলোচনায় থাইল্যান্ড ॥ বন্দী থাকসিন মুক্ত হরিনগর বাজারে ক্ষতিগ্রস্ত দোকানদের মাঝে নগদ অর্থ প্রদান পাইকগাছায় একটি বাঁশের সাঁকো পারাপারে এলাকাবাসীর চরম ভোগান্তি মাথাভারি হচ্ছে প্রশাসনের ॥ বাড়ছে সরকারের দু:চিন্তা ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ এর পদত্যাগ দাবীতে-মানববন্ধন চাম্পাফুল ইউনিয়ন বিএনপির আয়োজনে শান্তি সমাবেশ অনুষ্ঠিত

মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহতদের দাফন সম্পন্ন

দৃষ্টিপাত ডেস্ক :
  • আপডেট সময় শুক্রবার, ১২ মে, ২০২৩

আশাশুনি প্রতিনিধি \ বুধবার খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশান এলাকায় তেলবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নিহত আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের খলিশানী গ্রামের আলাউল গাইনের এক দিনের নবজাতক কন্যা, স্ত্রী তানজিলা খাতুন(৩৭), ইউনিয়নের গোদাড়া গ্রামের আবু মোছার একমাত্র ছেলে, আলাউলের চাচাতো ভাই (ব্ল্যাড ডোনার) তাজিদুল ইসলাম(২৭) ও আলাউলের মেয়ে জামাই কলারোয়া উপজেলার আকড়াখোলা গ্রামের ডালিম হোসেন(৩৮) এর দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় খলিশানীস্থ মরহুমার পারিবারিক কবরস্থানে নামাজে জানাজা শেষে মা তানজিলা ও নবজাতক কন্যার দাফন সম্পন্ন করা হয়। জানাজা নামাজে এমামতি করেন হাফেজ আবু রায়হান। নামাজে জানাজা শেষে মোবাইল কনফারেন্সে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, মাওঃ ছামসুল আরেফিন, ইউপি চেয়ারম্যান এসএম হোসেনুজ্জামানসহ স্থানীয় ও বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন। এদিন বাদ জোহর নিজেস্ব বাস ভবনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে নিহত তাজিদুল ইসলামের দাফন সম্পন্ন করা হয়। এছাড়া এদিনই আকড়াখোলা গ্রামে আলাউলের জামাই দূর্ঘটনায় নিহত ডালিম হোসেনের দাফন সম্পন্ন করা হয় বলে তার শ্বশুর সূত্রে জানাগেছে। এদিকে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ সদস্যের মর্মান্তিক মৃত্যুতে খলিশানী ও গোদাড়া গ্রামে শোকের ছায়া নেমে আসতে দেখা গেছে।
উল্লেখ্য, বুধবার বিকাল সাড়ে ৩ টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের মির্জাপুর শ্মশান এলাকায় তেলবাহী ট্রাক ও এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে ১দিনের নবজাতক কন্যাসহ মা, আলাউলের মেয়ে জামাই ডালিম হোসেন এবং চাচাতো ভাই (ব্ল্যাড ডোনার) তানজিদ ইসলাম নিহত হয়। এছাড়া এ সড়ক দুর্ঘটনায় এ্যাম্বুলেন্স চালক ও অন্য ব্লাড ডোনার কালিগঞ্জ উপজেলার চাম্পাফুল ইউনিয়নের বালাপোতা গ্রামের রিয়াজুল ইসলাম (১৮) আশংকাজনক অবস্থায় খুলনা ও ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2022 dainikdristipat.com
Theme Dwonload From ThemesBazar.Com